1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় সড়ক নিরাপত্তা সপ্তাহে জনসচেতনতামূলক প্রচারণায় পুলিশ সুপার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৪০৭ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় সড়ক নিরাপত্তা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দুর্ঘটনা প্রতিরোধে লিফলেট বিতরণ করা হয়েছে।

‘গতিসীমা মেনে চলি, নিরাপদে বাড়ি ফিরি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে’ জেলা পুলিশের উদ্যোগে শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের মিশন চেকপোস্ট এলাকায় এ প্রচারণা চালান মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

প্রচারণায় ট্রাফিক আইন ও ট্রাফিক সিগন্যাল সম্পর্কে সাধারণ যাত্রী ও চালকদের উদ্দেশ্যে বিশেষ কাউন্সিলিং প্রদান করে সাধারণ মানুষ ও চালকদের মধ্যে ট্রাফিক আইন ও ট্রাফিক সিগন্যাল সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চালক ও যাত্রীদের মাঝে সচেতনামূলক লিফলেট বিতরণ করেন তিনি।

এ সময় ঈদে ঘরমুখো মানুষের বাড়ি ফেরাকে নির্বিঘ্ন করতে চেকপোস্টে থানা ও ট্রাফিক পুলিশকে বিশেষ নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

প্রচারণায় তাঁর সাথে ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ জিয়াউর রহমান, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায়, পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও সদস্যবৃন্দ।

২৬ এপ্রিল শুরু হওয়া এই সড়ক নিরাপত্তা সপ্তাহ ১ মে পর্যন্ত চলবে বলে জানা গেছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..